Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

শিরোনাম :
  • নির্বাচন কমিশনের প্রতি ভোটারদের আস্থা ফিরেছে: ইসি রাশেদা এই সপ্তাহে কমবে তাপমাত্রা, হতে পারে বৃষ্টিও চবি'তে নবাগত শিক্ষকবৃন্দের সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠান বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে  স্থানীয় আইনে ব্যবস্থা নিন: পররাষ্ট্রমন্ত্রী বহিরাগতদের নিয়ে শিক্ষকদের উপর হামলা কুবি উপাচার্য ও কোষাধ্যক্ষের হিটস্ট্রোকে’ প্রাণ গেল মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর, স্থগিত নির্বাচন এসএসসির ফল প্রকাশ নিয়ে ফেসবুকে ছড়িয়ে পড়া তথ্য ভুয়া চার দফা দাবিতে চট্টগ্রামের পাঁচ জেলায় পরিবহন ধর্মঘট সমন্বিত প্রকৌশল গুচ্ছে ভর্তি শুরু আজ নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী
  • প্রথমবারের মতো মিস ইউনিভার্স আসরে সৌদি সুন্দরী

    প্রথমবারের মতো মিস ইউনিভার্স আসরে সৌদি সুন্দরী
    রুমি আল কাহতানি

    দীর্ঘদিনের প্রথা ভেঙে এই প্রথম মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছে সৌদি আরবের রুমি আল কাহতানি, একজন ইনফ্লুয়েন্সার। খবর- এনডিটিভি

    সোমবার (২৫ মার্চ) নিজের ইনস্টাগ্রামে এ তথ্য জানিয়েছেন রুমি। এছাড়া নিজের কিছু আবেদনময় ছবিও পোস্ট করেন তিনি।

    ছবির সঙ্গে তিনি লিখেছেন, মিস ইউনিভার্স ২০২৪ প্রতিযোগিতায় অংশ নিতে পেরে আমি গর্বিত। এই প্রথম মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নেবে সৌদি আরব।

    খালিজ টাইমসের তথ্য অনুযায়ী, রিয়াদে জন্ম নেওয়া আল কাহতানি এর আগেও অনেক আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছেন।

    গত বছর মিস ইউনিভার্স হয়েছিলেন মিস নিকারাগুয়া শেইনিস পালাসিওস। দ্বিতীয় হন থাইল্যান্ডের আন্তোনিয়া পোরসিল্ড এবং তৃতীয় হন অস্ট্রেলিয়ার মোরায়া উইলসন। মিস ইউনিভার্স আসরে আগামী আসরটি মেক্সিকোতে অনুষ্ঠিত হবে।


    কেএ

    সর্বশেষ

    নামাজের সময়সূচী

    রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪